1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
শপথ নিতে এসে ফিরে গেলেন নবনির্বাচিত চেয়ারম্যান - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

শপথ নিতে এসে ফিরে গেলেন নবনির্বাচিত চেয়ারম্যান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৫ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেক্স:

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান মীর মো: সাজ্জাদ আলীর চেয়ারম্যান হিসেবে নতুন গেজেট প্রকাশ হয়েছে।

শপথ নেয়ার জন্য নির্দিষ্ট সময়ে জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছানোর ফোনও পেয়েছেন তিনি। এরপর শুভাকাঙ্ক্ষিদের নিয়ে নির্দিষ্ট সময়ে শপথ অনুষ্ঠানে যান। কিন্তু তিনি শপথ নিতে পারেননি। তাকে ফিরে যেতে হয়েছে।

শপথ অনুষ্ঠানের শুরুতে অনুষ্ঠানের সভাপতি মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম বলেন,‘ হাইকোর্ট বিভাগে যে রিট হয়েছে। রিটের যে অর্ডারটা আমরা দেখেছি, তাতে আপতত সিদ্ধান্ত নিয়েছি যে, বাবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শপথ এখন হবে না। কোর্টের নির্দেশনা পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নেব। নির্বাচন কমিশনও আমাদেরকে এসাইন করেছে।’

জানা যায়, গত ২৮ নভেম্বর ২০২১ তারিখ মাগুরার মহম্মদপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাবুখালী ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মীর মো: সাজ্জাদ আলী নৌকা প্রতীকে পাঁচ হাজার ১৪৯ ভোটে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো: আলী আহম্মদ মৃধা। তিনি অটোরিকশা প্রতীকে তিন হাজার ৩৩২ ভোট পেয়েছেন। বেবসরকারিভাবে ফল ঘোষণার পর অটোরিকশা প্রতীকের প্রার্থী আলী আহম্মদ উচ্চ আদালতে রিট করেন। পরে আদালত গেজেট স্থগিতসহ ভোট আবার গণণার আদেশ দেন।

মীর মো: সাজ্জাদ আলী বলেন, ‘আমি উচ্চ আদালতে আপিল করি। পরে আমার নামে গেজেট প্রকাশ হয়। শপথ নেয়ার জন্য আমাকে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে যাওয়ার জন্য বলা হয়। আমি আমার শুভাকঙিক্ষদের কয়েকজনকে নিয়ে নির্দিষ্ট সময়ে সেখানে যাই। কিন্তু শপথ নিতে পারিনি।’

অনুষ্ঠানে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল, মহম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আব্দুল্লাহেল কাফি, শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ দুই উপজেলার ইউএনও উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. আশরাফুল আলম মহম্মদপুর উপজেলার সাতজন ও শালিখা উপজেলার সাতজন নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd