1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
খেলা হবে ১৬ তারিখ: শামীম ওসমান - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

খেলা হবে ১৬ তারিখ: শামীম ওসমান

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৩৫ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

১৬ তারিখ খেলা হবে, আর সে খেলায় নৌকা জিতবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান। সোমবার নারায়ণগঞ্জে পূর্ব ঘোষিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান।

শামীম ওসমান বলেন, কোনো সংস্থার প্রতিবেদন বিশ্বাস করে যারা রাজনীতি করে আমরা তাদের মতো না। আমাদের শেকড় নারায়ণগঞ্জের মাটিতে প্রোথিত। আমরা নারায়ণগঞ্জের মাটি থেকে বেড়ে উঠেছি। আমাদের পরিবারের মতো স্যাক্রিফাইস করেনি আওয়ামী লীগের ৯৯ শতাংশ পরিবার। এই নারায়ণগঞ্জে আমাদের বাড়িতে সৃষ্টি হয়েছে আওয়ামী লীগ।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে জন্ম দিয়ে গর্বিত গোপালগঞ্জ। তবে যেকোনো মূল্যে নৌকার জয় নিশ্চিত করতে নারায়ণগঞ্জও প্রস্তুত। নারায়ণগঞ্জের মাটি নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি।

তিনি আরও বলেন, তৈমূর আলম খন্দকার সাহেবকে বলবো- আপনি আপনার মতো প্রচারণা চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিন সম্ভব হবে না।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন। এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াত আইভি নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করলেও আইভীর সঙ্গে মূল লড়াই হবে বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের হাতি প্রতীকের সঙ্গে।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd