1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
করোনাভাইরাসে আক্রান্ত ডি মারিয়া - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত ডি মারিয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৩৮ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

বিশ্বজুড়ে আবারও বাড়ছে করোনা সংক্রমণ। ইউরোপিয়ান ফুটবলে প্রতিদিনই নতুন আক্রান্তের খবর আসছে। ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তো করোনার আঘাতে বিধ্বস্ত। দলটির সেরা তারকা লিওনেল মেসি করোনায় আক্রান্ত হয়েছেন। তার সুস্থ হয়ে ওঠার সংবাদ আসার পরেই জানা গেল, মেসির জাতীয় দল ও পিএসজি সতীর্থ আনহেল ডি মারিয়া এবং ইউলিয়ান ড্রাক্সলার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন।

গত রবিবার মেসিসহ একসঙ্গে চার খেলোয়াড়ের প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিল পিএসজি। এরপর গতকাল বৃহস্পতিবার মেসির সুস্থ হয়ে ওঠার খবর আসে। এরপর আলাদা এক বিবৃতিতে ডি মারিয়া এবং ইউলিয়ান ড্রাক্সলারের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেয় পিএসজি। আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে। আরও আগে থেকেই আইসোলেশনে আছেন দলটির ডিফেন্ডার হুয়ান বের্নাত, গোলরক্ষক সের্হিও রিকো ও মিডফিল্ডার নাতোঁ।

আগামী রবিবার লিগে পরের ম্যাচে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে মাওরিসিও পচেত্তিনোর দল। মৌসুমের এমন সময়ে করোনায় আরও দুজনকে হারানো পিএসজির জন্য বড় ধাক্কা। চলতি মৌসুমে আর্জেন্টিনার ডি মারিয়া সব প্রতিযোগিতা মিলিয়ে ১৬ ম্যাচে ৩টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৫টি করিয়েছেন। আর জার্মানির ড্রাক্সলার ১৪ ম্যাচে ২টি গোল করেছেন এবং সমানসংখ্যক গোল করিয়েছেন। লিগ ওয়ানে ১৯ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd