1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
হাইকোর্টে জামিন পেলেন সেই তুফান - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

হাইকোর্টে জামিন পেলেন সেই তুফান

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৫৫ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

অর্থপাচার মামলায় বগুড়ার বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারকে জামিন দিয়েছেন হাইকোর্ট। তার জামিন প্রশ্নে জারি করা রুলের যথাযথ ঘোষণা করে বুধবার রায় দেন বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি একেএম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ। তবে রাষ্ট্রপক্ষ জানিয়েছে, এ জামিনের বিরুদ্ধে আপিল করা হবে।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী রফিকুল ইসলাম সোহেল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

চলতি বছরের ২৯ অক্টোবর এ মামলা করেন সিআইডির উপ-পরিদর্শক মো. সফিউল আলম। মামলায় অবৈধ মাদক ও নেশা জাতীয় দ্রব্যের ব্যবসার মাধ্যমে মোট ৩৩ লাখ ৩৪ হাজার টাকা স্থানান্তর ও রুপান্তর করার অভিযোগ আনা হয়।

বগুড়ায় কিশোরীকে ধর্ষণ এবং কিশোরী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় গ্রেফতার হয়ে জেলে রয়েছেন তুফান সরকার।

ধর্ষণের শিকার কলেজে ভর্তিচ্ছু ওই ছাত্রীর মা গত ২০১৭ সালের ২৯ জুলাই বগুড়া সদর থানায় মামলা করেন। এজাহারে তিনি উল্লেখ করেন, ভালো কলেজে ভর্তি করে দেওয়ার নামে তুফান সরকার তার মেয়েকে শহরের চকসূত্রাপুরের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে তুফানের স্ত্রী, বোন, মা ও অন্যরা ভিকটিম এবং তার মাকে নির্যাতন করেন। পরে নাপিত ডেকে এনে তাদের মাথা ন্যাড়া করে দেওয়া হয়।

এ ঘটনায় দেশজুড়ে তোলপাড় শুরু হয়। পুলিশ পর্যায়ক্রমে তুফান সরকারসহ অন্য আসামিদের গ্রেফতার করে। তুফান সরকারকে শ্রমিক লীগ থেকে এবং তার ভাই মতিন সরকারকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। গ্রেফতারের পর অন্যরা জামিনে ছাড়া পেলেও তুফান সরকার এখনো জেলে আছেন।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd