1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
টাঙ্গাইলে ৮ লাখ টাকা রাবারসহ আটক ২ - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ৮ লাখ টাকা রাবারসহ আটক ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৫ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

টাঙ্গাইলের মধুপুর থেকে চার হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। জব্দ করা রাবারের দাম আনুমানিক আট লাখ ১৬ হাজার টাকা।

বৃহস্পতিবার (২ ডিসেম্বের) ভোরে উপজেলার টেংরী এলাকা থেকে তাদের আটক করা হয়। সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর ৩ নম্বরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- মধুপুর উপজেলার মাস্টারপাড়ার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়ার মো. হোসেন মণ্ডলের ছেলে মো. শামীম মণ্ডল (১৮)।

কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেংরী সাকিনস্থ মধুপুর থেকে আলোকদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান থেকে চুরি হওয়া অপরিশোধিত কাঁচা চার হাজার ৮০ কেজি রাবার (যার মূল্য আনুমানিক আট লাখ ১৬ হাজার টাকা) উদ্ধার করা হয়।

আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক দু’জন মধুপুর থানা এলাকার সরকারি রাবার বাগান থেকে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার বহুদিন ধরে চুরি করে মজুদ করে রেখে বিভিন্ন জায়গায় কার্গো ট্রাকে করে বিক্রি করতনে। তাদের নামে মধুপুর থানায় ১৮৬০ সালের পেনাল কোডের ৩৭৯/৪১১ ধারায় একটি মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd