1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
বরিশাল মহানগর ও জেলায় বিএনপির নতুন নেতৃত্ব - Prothom News
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

বরিশাল মহানগর ও জেলায় বিএনপির নতুন নেতৃত্ব

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৬০ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

বরিশাল মহানগর বিএনপিসহ জেলার দুইটি কমিটিতে বর্তমান সভাপতি সম্পাদকদের নেতৃত্বে না রেখে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। বুধবার সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে যাদের নয়া দায়িত্ব দেওয়া হয়েছে তারা প্রায় প্রত্যেকেই ত্যাগী ও পরীক্ষিত নেতা। বিশেষ করে ৯০-এর গণআন্দোলনে তারা নেতৃত্ব দিয়েছিলেন। সিংহভাগ ক্ষেত্রে তাদেরই এ কমিটিতে মূল্যায়ন করেছে কেন্দ্রীয় বিএনপি।

ঘোষিত কমিটিতে বরিশাল মহানগরের আহ্বায়ক করা হয়েছে মনিরুজ্জামান ফারুককে। ১নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে অ্যাডভোকেট আলী হায়দার বাবুল ও সদস্য সচিব করা হয়েছে কাউন্সিলর অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদকে।

এছাড়া বরিশাল দক্ষিণ জেলায় আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব করা হয়েছে আকতার হোসেন মেবুলকে। বরিশাল উত্তরের আহ্বায়ক দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ ও সদস্য সচিব করা হয়েছে মিজানুর রহমান মুকুলকে। পূর্বে বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন জিয়াউদ্দিন সিকদার।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ছিলেন এবায়দুল হক চান ও সাধারণ সম্পাদক ছিলেন অ্যাডভোকেট আবুল কালাম শাহীন। উত্তর বিএনপির সভাপতি ছিলেন সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ ও সাধারণ সম্পাদক ছিলেন আকন কুদ্দুসুর রহমান।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd