1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
শিক্ষার্থীকে বেদম পেটালেন জামায়াতের আমির - Prothom News
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

শিক্ষার্থীকে বেদম পেটালেন জামায়াতের আমির

  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫০ বার
Print Friendly, PDF & Email

পটুয়াখালী প্রতিনিধি : 

পটুয়াখালীর দশমিনায় সাকিবুল ইসলাম অনিক (১৫) নামে এক শিক্ষার্থীকে বেদম মারধরের অভিযোগ উঠেছে ওয়াজিউল্লাহ মাওলানা নামে জামায়াতের সাবেক এক আমির, তার ছেলে ও এক শিক্ষকের বিরুদ্ধে।

আহত অনিককে তার বাবা মাহবুব বিশ্বাস উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন। অনিক উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

আহত অনিকের অভিযোগ, তার বাড়ি দশমিনা ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা এলাকায়। ঘটনার দিন অনিক ওই মাদ্রাসায় পড়ুয়া মাহিদ নামে তার এক বন্ধুর কাছে পাওনা ধার টাকা আনতে যান। মাদ্রাসায় গিয়ে তিনি ছোট এক মেয়ে শিক্ষার্থীর কাছে যানতে চান তার বন্ধু মাহিদ মাদ্রাসায় এসেছে কিনা। অনিকের দাবি ওই মেয়ে শিক্ষার্থীর সঙ্গে কথা বলার অভিযোগে উপজেলা জামায়াতের সাবেক আমির ও ওই মাদ্রাসার শিক্ষক ওয়াজিউল্লাহ মাওলানা, তার ছেলে নাবিল এবং নুর ইসলাম (নুরু) মাওলানা নামে এক শিক্ষক তাকে দুই দফায় বেদম মারধর করেন।

এ সময় তাকে রক্ষা করতে গেলে তার মা মোসা. সিরিনা বেগমকেও লাঞ্ছিত করা হয় বলে অনিকের দাবি।

অভিযোগের বিষয় ওই মাদ্রাসার শিক্ষক ওয়াজিউল্লাহ মাওলানা বলেন, অনিক তাদের মাদ্রাসায় গিয়ে এক ছাত্রীকে উত্ত্যক্ত করছিল। এ সময় তাকে বাধা দেয়া হলে সে শিক্ষকদের সঙ্গে খারাপ আচরণ করেন। এ ঘটনা নিয়ে অনিক তার মায়ের সঙ্গেও খারাপ আচরণ করেছেন। অনিককে মারধর করা হয়নি। ধাক্কা দিয়ে বের করে দেয়া হয়েছে। অনিকের বিরুদ্ধে তারা মামলা করবেন বলে জানিয়েছেন।

দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd