1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
ভাগাভাগি করে কিপিং করবেন মুশফিক ও সোহান - Prothom News
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

ভাগাভাগি করে কিপিং করবেন মুশফিক ও সোহান

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৩৬ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু ১ সেপ্টেম্বর থেকে। পরের চার ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। আর সব ম্যাচই মিরপুর শেরেবাংলায় অনুষ্ঠিত হবে।

সিরিজ সামনে রেখে মধুর সমস্যায় পড়েছে বাংলাদেশ। দলে ফিরেছেন তামিম, মুশফিক ও লিটন। যে কারণে অস্ট্রেলিয়া সিরিজের বিপক্ষে খেলা একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত।

প্রশ্ন উঠেছে— নিউজিল্যান্ড সিরিজে উইকেট সামলাবেন কে? অভিজ্ঞ মুশফিক নাকি তার অনুজ সোহান?

মুশফিকের ফেরায় জিম্বাবুয়ে আর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়ন্টি সিরিজে দক্ষতার সঙ্গে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করা নুরুল হাসান সোহান কি বাদ পড়বেন?

সোমবার এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বিষয়টি পরিষ্কার করেছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

তিনি জানান, লিটনকে এ সিরিজে গ্লাভস হাতে দেখা যাবে না। পাঁচ ম্যাসের শুরুর দুই ম্যাচ কিপিং করবেন সোহান, পরের দুই ম্যাচে কিপিং করবেন অভিজ্ঞ মুশফিক। এই চার ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় শেষ ম্যাচের উইকেটরক্ষক নির্বাচন করবে টাইগার টিম ম্যানেজমেন্ট।

ডমিঙ্গো বললেন, ‘হ্যাঁ, এই সিরিজে আমাদের তিনজন উইকেটকিপার আছে। তাই এই কিপিংয়ের দায়িত্বটা ভাগাভাগি করছি। দুই ম্যাচ করে সুযোগ দিয়ে পঞ্চম ম্যাচে সিদ্ধান্ত নেব। এই ভিন্নতা থাকা ভালো। এটাই আপাতত আমাদের পরিকল্পনা। সোহান প্রথম দুই ম্যাচ কিপিং করবে এটাই সিদ্ধান্ত।’

ওই দুই ম্যাচে কি মুশফিক খেলবেন না?

ডমিঙ্গো বললেন, ‘মুশফিকের ব্যাপারে যে সিদ্ধান্ত, সে চার নম্বরে ব্যাটিং করবে। সে এই জায়গাতেই সফল। সে ইনিংস ধরে রাখতে পারে। ম্যাচের মিডল ওভারগুলোতে এক-দুই রান নিতে পারে। সে একজন ভালো ম্যাচফিনিশার। তাকে দলে পাওয়া আমাদের জন্য ভালো খবর।’

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd