1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
লালমনিরহাটে রাস্তা দখল! প্রতিবাদ করায় নারীকে মারধর - Prothom News
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

লালমনিরহাটে রাস্তা দখল! প্রতিবাদ করায় নারীকে মারধর

  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৭২ বার
Print Friendly, PDF & Email

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মকবুল হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে রাস্তা দখল করে বসতবাড়ি নির্মাণের অভিযোগ উঠেছে। ওই রাস্তা দখলে বাঁধা দিলে কাকুলী বেগম নামে এক গৃহবধুকে মারধর করেন মকবুল হোসেনের দুই পুত্রসহ কয়েকজন। গত বৃহস্পতিবার উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করেছেন স্থানীয় লোকজন।

প্রাপ্ত অভিযোগে প্রকাশ, বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী রেল লাইন থেকে পশ্চিম পাশে আব্দারের বাড়ী পর্যন্ত ৪ শত মিটার একটি রের্কড ভুক্ত রাস্তা রয়েছে। স্থানীয়দের অভিযোগ, ওই রাস্তা দখল করে মৃত একামুদ্দিনের পুত্র মকবুল হোসেন বসত বাড়ি নির্মাণ করছেন। এ ঘটনায় প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগও করেন স্থানীয় লোকজন। গত বৃহস্পতিবার রাস্তা দখলে বাঁধা দেয় প্রতিবেশী কাকুলী বেগম নামে এক গৃহবধুসহ স্থানীয় লোকজন। এ সময় মকবুল হোসেনের দুই পুত্র রুবেল ও রশিদসহ কয়েকজন ওই গৃহবধু কাকুলী বেগমকে মারধর করেন এমন অভিযোগ স্থানীয়দের। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় কাকুলী বেগমের স্বামী সাইদুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে আসামী করে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেন।তবে মারধর ও রাস্তা দখলের অভিযোগ অস্বীকার করেছেন মকবুল হোসেনসহ তার দুই পুত্র রুবেল ও রশিদ। তাদের দাবী, তারা রাস্তা দখল করে নাই। তাদের নিজস্ব জমিতেই বাড়ি নির্মাণ করছেন।হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, রাস্তা দখলের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংশার চেষ্টা চলছে। স্থানীয় ভাবে মিমাংশা না হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd