1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
লঙ্কানদের হারিয়ে ভারতের সিরিজ জয় - Prothom News
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

লঙ্কানদের হারিয়ে ভারতের সিরিজ জয়

  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৩৪ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

টানা দ্বিতীয় জয়ে এক ম্যাচ হাতে রেখেই শ্রীলঙ্কার মাটিতে ওয়ানডে সিরিজ জিতল ভারত। মঙ্গলবার কলম্বোয় দ্বিতীয় ম্যাচে লঙ্কানদের ৩ উইকেটে হারিয়েছে শিখর ধাওয়ান শিবির।

টস জিতে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৭৫ রান করে শ্রীলঙ্কা। জবাবে ৫ বল হাতে রেখে সাত উইকেটে জয়ের বন্দরে পৌছায় ভারত। ম্যাচ সেরার পুরস্কার জেতেন চমৎকার ইনিংস খেলা দীপক চাহার।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ভারতের শুরুটা ছিল বাজে। ১১৫ রানে দলটি হারিয়েছিল পাচ উইকেট। মিডল অর্ডারে সুরিয়া কুমার যাদব ও লোয়ার অর্ডারের দীপক চাহারের দুর্দান্ত ব্যাটিংয়ে ম্যাচ জেতে ভারত। ৮২ বলে সর্বোচ্চ ৬৯ রান করে অপরাজিত থাকেন দীপক চাহার। ৪৪ বলে ৫৩ রান করেন সুরিয়া কুমার।

অধিনায়ক শিখর ধাওয়ান ২৯ রান করেন। পৃথ্বি শ ও ইশান কিষান ছিলেন ব্যর্থ। ৩৭ রান করে রান আউট মনীশ পান্ডে। ক্রুনাল পান্ডিয়া ৩৫ রান করলেও তার ভাই হার্দিক পান্ডিয়া পান শূন্যের স্বাদ। লঙ্কানদের হয়ে তিন উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

এর আগে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৬৫ রানের ইনিংস খেলেন আসালাঙ্কা। ওপেনার ফার্নান্দো করেন বরাবর ৫০। আরেক ওপেনার মিনদ ভানুকা ৩৬, ধনাঞ্জয়া ডি সিলভা ৩২ রান করেন। চামিকা করুনারত্নে অপরাজিত থাকেন ৪৪ রানে। বল হাতে ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার ও যুবেন্দ্র চাহাল। ব্যাট হাতে ঝড় তোলা দীপক চাহার বল হাতেও নেন দুটি উইকেট।

কলম্বোয় আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ।

নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020, prothomnews.com.bd