1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
ঈদের আগে জামায়াত নেতাদের মুক্তি দিন: ডা. শফিক - Prothom News
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

ঈদের আগে জামায়াত নেতাদের মুক্তি দিন: ডা. শফিক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৫২ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী, সহকারী সেক্রেটারি জেনারেল জনাব এটিএম আজহারুল ইসলাম, সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মÐল এবং কারাবন্দি দেশের বিশিষ্ট আলেম-ওলামাসহ সকল নেতা-কর্মীকে আসন্ন ঈদুল আযহার পূর্বেই মুক্তি দেয়ার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ১৬ জুলাই ২০২১ নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেনঃ-

বিবৃতিতে তিনি বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাস্সিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী দীর্ঘ প্রায় ১১ বছর যাবৎ কারাগারে আটক রয়েছেন। সহকারী সেক্রেটারি জেনারেল জনাব এটিএম আজহারুল ইসলাম প্রায় ১০ বছর যাবৎ, সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মÐল প্রায় ৬ বছর যাবৎ এবং দেশের বিশিষ্ট আলেম-ওলামাগণ দীর্ঘদিন ধরে কারাগারে আটক রয়েছেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীর অধ্যাপক গোলাম আযমের পুত্র সাবেক ব্রিগেডিয়া জেনারেল আবদুল্লাহিল আমান আল আযমী ও জামায়াতে ইসলামীর সাবেক নির্বাহী পরিষদ সদস্য শহীদ মীর কাসেম আলীর পুত্র বাংলাদেশ সুপ্রীম কোর্টের তরুণ আইনজীবী ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমান ২০১৬ সালের আগষ্ট মাস থেকে নিখোঁজ রয়েছেন। তাদেরকে নিজ নিজ বাসা থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু আজ পর্যন্ত তাদের পরিবার-পরিজন জানতে পারেনি তারা কোথায় কী অবস্থায় আছেন। চার বছর যাবৎ তাদের পরিবার-পরিজন গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে জীবন-যাপন করছেন। ফিরে আসার প্রতীক্ষায় তাদের পরিবার-পরিজন এখনো অপেক্ষা করছেন। ঈদুল আযহার পূর্বেই তাদের ফিরিয়ে দিয়ে পরিবার-পরিজনদের সাথে ঈদুল আযহা পালন করার সুযোগ দেয়ার জন্য আমরা আহŸান জানাচ্ছি।

দেশে বিরাজমান করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনায় নিয়ে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী, জনাব এটিএম আজহারুল ইসলাম, সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা আবদুল খালেক মÐল ও কারাগারে আটক দেশের বিশিষ্ট আলেম-ওলামাসহ গ্রেফতারকৃত জামায়াতের সকল নেতা-কর্মী যাতে তাদের পরিবার-পরিজনদের সাথে আসন্ন পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে পারেন সে জন্য পবিত্র ঈদুল আযহার পূর্বেই তাদের মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট মহলের প্রতি আহবান জানাচ্ছি।”

নিউজটি শেয়ার করুন...

3 responses to “ঈদের আগে জামায়াত নেতাদের মুক্তি দিন: ডা. শফিক”

  1. where to buy hydroxychloroquine for coronavirus

    team pudendal arteries subject

  2. hydroxychloroquine drug interaction

    award glycemic load stop

  3. hydroxychloroquine at tractor supply

    ঈদের আগে জামায়াত নেতাদের মুক্তি দিন: ডা. শফিক – Prothom News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020, prothomnews.com.bd