1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
শাহ আবদুল হান্নানের ইন্তেকালে বিভিন্ন রাজনৈতিক দলের শোক - Prothom News
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

শাহ আবদুল হান্নানের ইন্তেকালে বিভিন্ন রাজনৈতিক দলের শোক

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ৫৫ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

দিগন্ত মিডিয়া করপোরেশনের চেয়ারম্যান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক চেয়ারম্যান, ঢাকা কলেজের সাবেক প্রভাষক, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর, অধুনা বিলুপ্ত দুর্নীতি দমন ব্যুরোর সাবেক মহাপরিচালক ও সাবেক সচিব শাহ আবদুল হান্নানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে বিএনপি’র সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘শাহ আবদুল হান্নান ছিলেন একজন ইসলামী চিন্তাবিদ, শিক্ষাবিদ, লেখক, অর্থনীতিবিদ ও সমাজসেবক। কর্মজীবনের প্রত্যেকটি ক্ষেত্রে বিচক্ষণতা, সততা ও ন্যায়-নীতির কারণে তিনি সর্বমহলে ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। বহুগুণে গুনান্বিত শাহ আবদুল হান্নান দায়িত্ব পালনে কখনোই ন্যায়-নীতির আদর্শ থেকে বিচ্যুত হননি এবং অন্যায়কে প্রশ্রয় দেননি। কীর্তিমান এই মানুষটি তার কর্মের মাধ্যমেই দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। দোয়া করি মহান রাব্বুল আ’লামীন যেন তাকে জান্নাত নসিব এবং শোক বিহব্বল পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

শাহ আবদুল হান্নানের ইন্তেকালে লেবার পার্টির শোক
শাহ আবদুল হান্নানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী ও মাহবুবুর রহমান খালেদ।

বাংলাদেশ যুব মিশন
সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান, ইবনে সিনা ট্রাষ্ট্র ও দিগন্ত মিডিয়া করপোরেশনের চেয়ারম্যান শাহ আবদুল হান্নানের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ যুব মিশন আহবায়ক ইমরুল কায়েস ও সদস্য সচিব শওকত হোসেন চৌধুরী।

বাংলাদেশ ছাত্র মিশন
সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান, ইবনে সিনা ট্রাষ্ট্র ও দিগন্ত মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান শাহ আবদুল হান্নানের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ ছাত্র মিশন সভাপতি সৈয়দ মো: মিলন ও সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম।

বরেণ্য ইসলামী চিন্তাবিদ শাহ আবদুল হান্নান একজন অর্থনীতিবীদ ও সমাজ সেবক ছিলেন উল্লেখ করে নেতৃবর্গ বলেন, তিনি আমৃত্যু ইসলাম, দেশ ও মানবতার জন্য কাজ করে গেছেন। মহান আল্লাহ নেক কাজের উছিলায় তাকে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসাবে কবুল করুন। আমিন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd