1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় আহত সঙ্গীতশিল্পী রায়ান তাজ - Prothom News
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় আহত সঙ্গীতশিল্পী রায়ান তাজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৪৪ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সঙ্গীতশিল্পী রায়ন তাজ। গত রোববার মধ্যরাতে নিই ইয়র্কের ব্যাবিলন এলাকার ওসেন পার্কওয়ে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শিল্পীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে জানতে মঙ্গলবার শিল্পীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রোববার দিবাগত রাত দেড়টার (নিউ ইয়র্ক সময়) দিকে ভয়ঙ্কর এক দুর্ঘটনা ঘটে। আমি এসইউভি (স্পোর্সট ইউটিলিটি ভ্যাইকল) চালিয়ে আসছিলাম হঠাৎ প্রচণ্ড গতিতে বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়ি আমার গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে দেয়। নিউ ইয়র্ক পুলিশের রাডার (গাড়ির গতি পরিমাপক যন্ত্র) অনুযায়ী বিপরীত দিক থেকে আসা গাড়িটি তখন ১৩০ মাইল গতিতে চলছিল।

তিনি বলেন, গাড়িটি তখন চালাচ্ছিল ১৭ বছরের এক মাতাল কিশোর। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। বাবা-মার অনুমতি ছাড়াই সে গাড়ি নিয়ে বের হয়েছিল। ওই সময় সাথে তার এক বন্ধু ছিল।

শরীরের সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে রায়ান তাজ বলেন, আলহামদুলিল্লাহ ভালো আছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সম্পন্ন বিশ্রামে আছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এদিকে আজ ২৫ মে রায়নের জন্মদিন। দুর্ঘটনা না ঘটলে বড় আয়োজন করে পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে দিনটি উদযাপনের ইচ্ছে ছিল শিল্পীর। কিন্তু সেটা আর হচ্ছে না। এখন তার একটাই চাওয়া দ্রুত সুস্থ হওয়া। করোনার কারনে দুই বছর ধরে দেশে আসতে না পারার জন্য তার মনে অনেক কষ্ট। রায়ান বলেন, সুস্থ হলে আগামি মাসেই দেশে যাওয়ার ইচ্ছে আমার। এবার দেশে গেয়ে বেশ কিছু নতুন গান নিয়ে কাজ করবো।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd