1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
ঈদকে ঘিরে নিরাপত্তার বলয় গড়েছে র‍্যাব-পুলিশ - Prothom News
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:১১ অপরাহ্ন

ঈদকে ঘিরে নিরাপত্তার বলয় গড়েছে র‍্যাব-পুলিশ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৪৯ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

এক মাস সিয়াম সাধনার পর সারা দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর। ঈদকে কেন্দ্র করে প্রতি বছরের মতো এবারও রাজধানী ঢাকাসহ সারা দেশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী সূত্রে জানা গেছে, ঈদের আগে থেকেই রাজধানী ঢাকাসহ সারাদে শের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। চলমান এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানিয়েছে, ঈদ উপলক্ষে লাখ লাখ মানুষ ঢাকা ছেড়েছেন। তাই বাসা বাড়ি এবং রাস্তা ঘাটে চুরি-ছিনতাইসহ যেকোনো ধরনের অপরাধ প্রতিরোধে মাঠ পর্যায়ে পুলিশ টহল দিচ্ছে। বিভিন্ন পাড়া মহল্লায় স্থানীয় থানা পুলিশ ছাড়াও বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি। রাজধানীর নিরাপত্তায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ দায়িত্ব পালন করছে।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের এডিসি মো. ইফতেখায়রুল ইসলাম বলেন, প্রতিবারের মতো এবারও ঈদকে কেন্দ্র করে রাজধানী ঢাকাসহ সারা দেশে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

এদিকে ঈদের জামাতকে কেন্দ্র করে এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পক্ষ থেকেও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঈদকে কেন্দ্র করে ঢাকাসহ সারা দেশের নিরাপত্তা ব্যবস্থা র‌্যাব মনিটরিং করছে। ঈদের ছুটি শেষ না হওয়া পর্যন্ত রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের বিশেষ টহল ও চেকপোস্ট থাকবে। অন্যদিকে রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় গোয়েন্দা নজরদারিও চালানো হচ্ছে।

এ বিষয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ঈদকে কেন্দ্র করে সবসময় র‌্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকে। সারা দেশে ঈদকালীন নিরাপত্তা ব্যবস্থা মনিটরিং করছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd