1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
ঈদের মাংস কাটতে গিয়ে প্রাণ গেল কসাই আজিমের - Prothom News
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

ঈদের মাংস কাটতে গিয়ে প্রাণ গেল কসাই আজিমের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৬৬ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

গাজীপুর মহানগরের কাশিমপুর থানার ৩নং ওয়ার্ডের পূর্ব এনায়তেপুর স্কুল মার্কেট এলাকায় নিজের ছুড়ির আঘাতে নিহত কসাই আজিম উদ্দিনের ঈদ করা হলো না। ঈদের মাংস কাটতে গিয়ে নিজের ছুরিতে প্রাণ গেল তার।

ঈদ উপলক্ষে গরুর মাংস বিক্রির উদ্দেশ্যে কসাই আছিম উদ্দিন বৃহস্পতিবার সকালে গরু জবাই করেন। জবাইকৃত গরুর মাংস কাটতে গিয়ে টোল থেকে পিছলে পড়ে নিজের হাতে থাকা গরু কাটার ধারালো অস্ত্র তার নিজের পেটের ডান পাশে ঢুকে যায়। তাৎক্ষণিক আছিম উদ্দিনকে কোনাবাড়ীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আজিম উদ্দিন পঞ্চগড় জেলার, দেবিগঞ্জ থানার সলিম নগর এলাকার বাসিন্দা। আজিমউদ্দিন কসাই তার পরিবার নিয়ে পূর্ব এনাতপুরে মোস্তফা কামালের বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করতেন। আজিম উদ্দিনের লাশ তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার সলিম নগরে পাঠানো হবে বলে জানা গেছে।

কাশিমপুর থানার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইজউদ্দিন মোল্লা বলেন, ওই কসাই খুব গরিব মানুষ। তার লাশ এলাকাবাসী সহযোগিতা করে দেশের বাড়ি পাঠিয়ে দিয়েছে।

কাশিমপুর থানার এসআই আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় থানায় একটি জিডি হবে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd