1. [email protected] : admin :
  2. [email protected] : raihan :
  3. [email protected] : sanowar :
  4. [email protected] : themesbazar :
অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে বিজেপি নেতার আপত্তিকর মন্তব্য - Prothom News
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে বিজেপি নেতার আপত্তিকর মন্তব্য

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮১ বার
Print Friendly, PDF & Email

প্রথম নিউজ ডেস্ক:

নানা ঢাকঢোল পিটিয়েও পশ্চিমবঙ্গের নির্বাচনে ৩ অঙ্কের কোটায় আসন নিতে পারেনি নরেন্দ্র মোদির দল বিজেপি। আর সেই ভরাডুবির মধ্যেই বিজেপির অভিনেত্রী প্রার্থীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন বিজেপির প্রভাবশালী নেতা তথাগত রায়।

বিজেপি নেতা তথাগত রায় বলেন, ‘পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (আর বিশাল ব্যবধানে হেরেছেন) তাদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?’

পরে এক ঘণ্টা পরে আবার সংশোধনী দেন। সংশোধনীতে তিনি লেখেন, মদন মিত্রর সঙ্গে সেলফি তুলেছিলেন পার্নো মিত্র নয়, তনুশ্রী চক্রবর্তী।

তার এ মন্তব্যে বিজেপির অভ্যন্তরে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।  বিজেপির তারকা অভিনেত্রী প্রার্থীদের ‘কেলি’, ‘নগরীর নটী’ সহ নানা আপত্তিকর শব্দ ব্যবহার করেছেন।

একই সঙ্গে বিজেপির দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেননকে ‘প্রভু’ আখ্যা দিয়ে কার্যত কৈফিয়ৎ চেয়েছেন তিনি।

এব্যাপারে সাংবাদিকদের কাছে বিজেপি নেতা তথাগত রায় বলেছেন, ‘বিজেপির সঙ্গে এদের কোনও সম্পর্ক নেই।  তারা তৃণমূলের তারকা নেতা মদন মিত্রের সঙ্গে নৌকিবিলাস করেছিলেন। প্রার্থী হওয়ার কোনও গুণই তো নেই। এদের টিকিট দিল কে? এগুলো রাজনৈতিক লোকজন করতে পারে? রাজ্যে চারজন তো পার্টি চালিয়েছে। কৈলাশ, শিবপ্রকাশ, অরবিন্দ ও দিলীপ ঘোষ। এরা যা বলেছেন সেই অনুসারেই টিকিট পেয়েছেন।’

বিজেপি নেতা তথাগতের বক্তব্যে পাল্টা জবাবে বিজেপি নেত্রী তনুশ্রী চক্রবর্তী বলেন, ‘তাঁর কাছে কী কোনও প্রমাণ আছে?’

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, আমি পালানোর রাজনীতি করি না।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

ফেসবুকে আমরা…

© All rights reserved © 2020, prothomnews.com.bd